badge badge
badge
badge
badge

Friday, June 12, 2015

ABOUT.ME স্থূলতা নারী - 1 ঘন্টার জন্য হাঁটাহাঁটি

ওজন হ্রাস "স্থূলতা নারী" ভাল জিনিস একটি নিরামিষ পরিণত হয়. তারপর শুধুমাত্র ওজন কমে যাওয়া সম্ভব, নিজের বিশ্বাস. ওজন হারানো সময় লাগে, এবং এটি একটি ধীর প্রক্রিয়া হতে হবে. এছাড়া খাদ্য নিয়ন্ত্রণ, আপনি নিয়ন্ত্রণে ওজন থাকার জন্য ফিটনেস সেন্টার যোগদান করেছি.

তাড়ার মধ্যে কখনও ওজন কমানোর. 1 বছরের লক্ষ্য এবং যুক্তিসঙ্গত, যার মানে 10 কেজি ওজন কমানোর গড়ে রাখুন. অনাহারী ওজন নষ্ট হয়ে যাবে, কিন্তু নিয়ন্ত্রণের বাইরে রাখা আপনার শরীরের. এছাড়াও ভরবেগ আপনি রাখা শক্তি প্রশিক্ষণ না. আপনি দুর্বার ক্রোধ ওজন হ্রাস করা হলে, আপনার ত্বক কারণে অনাহার কারণে পেশী ক্ষয় আউট মনোনীত করা হবে. "স্থূলতা নারী" - 1 বছর 6 মাস একটি স্প্যান মধ্যে ওজন কমানোর প্রায় 10 কেজি উদ্দেশ্য একটি যুক্তিসঙ্গত ধারণা হবে.

আপনি আপনার লক্ষ্য অর্জন পর্যন্ত মিষ্টি আলু, আলু, ঘি, মাখন, পনির, পণীর, vanaspati ঘি এবং শ্বেতসার জাতীয় মত এই আহার্য সামগ্রী খেতে কখনও. আপনি আপনার ওজন কমাতে পর্যন্ত কখনও স্পর্শ.

দ্রুত খাবার "না" বলতে. দ্রুত খাবার আপনার কল্পনা পরলোক আপনার শরীর নষ্ট. তারা কি দোকান অত্যধিক চর্বি এবং এটি আপনার শরীর থেকে অপসারণের জন্য কঠিন হতে হবে. এটা খুবই পাচনতন্ত্র spoils.

আরেকটি ক্ষতিকর জিনিস নরম পানীয়. আপনি নরম পানীয় নেন, তাহলে আপনি শুধুমাত্র চিনি গ্রাসকারী করছি মানে. এটা বড় পরিমাণে অতিরিক্ত ক্যালোরি উপলব্ধ করা হয়. তারা আপনাকে স্থূলকায় হন তাহলে হিসাবে আপনি মনে করতে. আপনার নরম পানীয় এবং দ্রুত খাবার নিষিদ্ধ - "স্থূলতা নারী".

সম্পূর্ণ শরীর থেকে আপনার চর্বি কাটা হবে, যা প্রোটিন অনেক খাওয়া. এটি খুব আপনি আরো শক্তি প্রদান করে. প্রোটিন প্রদান যা ফল আপনি আরো Nutrella সয়াবিন বল, Tofu, সবুজ পাতা, সবজি এবং অঙ্কুরিত Legumes গ্রাস করতে পারেন কমলালেবু, মার্জারিন, নাশপাতি, পেঁপে, ইত্যাদি. টিনজাত ফল রস চেয়ে সরাসরি ভাল ফল থেকে টাটকা রস পান. এই কমান্ডের সাহায্যে আপনি অনলস করতে হবে.

খুব ভোরে, প্রায় 40 মিনিট হাঁটতে নিতে দয়া করে. আপনি দ্রুত হিসাবে আপনি পারেন হিসাবে হেঁটে যাওয়ার করেছি. হাঁটা পুরো শরীর বেনিফিট প্রদান করে. ধীরে ধীরে খুব ভোরে প্রতিদিন 1 ঘন্টা এটি বৃদ্ধি. হাঁটা সব ব্যায়াম অগ্রণী বলে মনে করা হয়. আপনার মনে অনলস করতে ভাল অক্সিজেন পেতে এবং ভাল চোখের সাইট তৈরি হবে, যা, কাছাকাছি দ্বারা মানুষকে দিয়ে হাঁটার চেষ্টা করুন.

প্রাথমিক মাস, ওজন হ্রাস ন্যূনতমরূপে হবে. শরীর আপনার নতুন আমল থেকে সমন্বয় জন্য এটা সময় লাগবে. হতোদ্যম হবে না. সর্বদা এটা ব্যায়াম এবং নিয়মিত খেতে একটা অভ্যাস করতে. তাজা juices পান এবং ভাল ঘুম. কিছু অর্জন করতে কঠোর পরিশ্রম করতে হয়. সব শরীরের আকার এবং আন্দোলন একই না হয় অন্যদের সঙ্গে তুলনা করবেন না.

সর্বদা আপনার ওজন কমানোর করছি, যে নিজেকে কলকল. তারপর মস্তিষ্ক তা করার টিউন করা হবে এবং এটা একদিন আপনি, প্রতিশ্রুতি ...... "স্থূলতা নারী" জন্য একটি নিখুঁত শরীর তৈরি হবে.

No comments:

Post a Comment

badge